সুনামগঞ্জে শ্রী রামকৃষ্ণ পরমাংস দেব এর জন্মতিথি উপলক্ষে প্রার্থনা ও বস্ত্র বিতরণ

সুনামগঞ্জে শ্রী রামকৃষ্ণ পরমাংস দেব এর জন্মতিথি উপলক্ষে প্রার্থনা ও বস্ত্র বিতরণ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জে ভগবান শ্রী রামকৃষ্ণ পরমাংস দেব এর জন্মতিথি উৎসব উপলক্ষে প্রার্থনা সভা ও হিন্দু মুসলিম মানুষের মাঝে শাড়ী ও লঙ্গী বিতরণ করা হয়েছে।
ভগবান শ্রী রামকৃষ্ণ পরমাংস দেব এর ১৮৭ তম জন্মতিথি উৎসব উপলক্ষে জেলা শহর সুনামগঞ্জের ষোলঘরস্থ রামকৃষ্ণ আশ্রম কর্তৃপক্ষের আয়োজনে আজ ৪ ঠা মার্চ শুক্রবার সকাল ১১টার সময় পৌর শহরস্থ  আশ্রম প্রাঙ্গণে প্রার্থনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সভাপতি ও সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,  জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,রামকৃষ্ণ আশ্রমের প্রধান স্বামী শ্রী হৃদয়ানন্দ মহারাজ,জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. ননী ভূষন তালুকদার,জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. বিমান কান্তি রায়,এড. স্বপন কুমার দাস রায়,এড. পরিতোষ রায়,স্বপন কুমার দাস,চন্দন রায়,পরিমল তালুকদার,লিটন রায়,চন্দন প্রসাদ রায়,অলক দত্ত,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর তালুকদার,রির্পোর্টাস ইউনিটির সভাপতি ও আরটিভির প্রতিনিধি বিন্দু তালুকদার ও সবিতা বীর প্রমুখ। প্রার্থনা শেষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেন অতিথিবৃন্দরা।
নেতৃবৃন্দরা বলেন ভগবান শ্রীরামকৃষ্ণ পরমংস দেব সকল ধর্মের মানুষের মাঝে শান্তির বাণী পৌছে দিতেন। তাই এই স্বাধীন বাংলার ভূখন্ডে প্রতিটি ধর্মের মানুষ সম্প্রীতির বন্ধন অটুট রেখে স্ব স্ব অবস্থানে থেকে নির্বিঘ্নে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবেন এমনটাই ধর্মের বাণীতে উল্লেখ আছে।
পরিশেষে নেতৃবৃন্দরা দেশের প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনাসহ আপামর জনগনের সুখ শান্তি সমৃদ্ধি ও দেশের উন্নতি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

আপনি আরও পড়তে পারেন